ফটো সাংবাদিক রেজা রুবেলের উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, মে ১০, ২০২৪

ফটো সাংবাদিক রেজা রুবেলের উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের প্রতিদিনের ফটো সাংবাদিক ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের উপর পেশাগত দায়িত্ব পালনকালে হামলার ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র জালালাবাদ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রেজা রুবেল বাদি হয়ে শুক্রবার বিকেলে অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, একজন সংবাদকর্মী হিসেবে গত বুধবার সিলেট সদর উপজেলা নির্বাচনী সংবাদ সংগ্রহ করিতে গিয়ে সহকর্মীদের সম্মুখে জালালাবাদ থানাধীন ঘোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোপাল এলাকার মৃত বতুল্লার ছেলে সাবাজ আহমদ, ডালিম আহমদ ও বাঘারপাড়ার আলী আমজদের নেতৃত্বে অজ্ঞাতনামা ১০/১৫জন ব্যক্তি তার উপর হামলা চালায়।

ওই দিন দুপুর আড়াইটার দিকে ঘোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের হাতে আটক কৃত যুবকের নিজ ক্যামেরা দ্বারা ছবি ধারণ করাকালে সাবাজ আহমদ, ডালিম আহমদ ও বাঘারপাড়ার আলী আমজদের নেতৃতে একদল লোক সংর্ঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র সহকারে অতর্কিত হামলা চালায়। এসময় ব্যবহারিত ক্যামেরা ও লেন্স এবং নগদ টাকা নিয়ে যায় হামলাকারীরা। তার চিৎকার শুনে সাথে থাকা সহকর্মী ও আশপাশের লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এসএমপির জালালাবাদ থানায় অভিযোগ দায়ের কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, সদস্য আজমল আলী ও ফটো সাংবাদিক রুবেল মিয়া।
উল্লেখ: বুধবার সিলেট সদর উপজেলার ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে জাল ভোট প্রদানকালে ম্যাজিস্ট্রেটের হাতে আটক তরুণের ছবি ধারণ করতে গিয়ে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের হামলায় শিকার হন।

অভিযোগ দায়ের বিষয়টি জানতে চাইলে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলামের মুঠোফনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি প্রতিবেদকের কল রিসিভ করেননি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..