বিকাশ প্রতারক বানিয়ে কোম্পানীগঞ্জ থানায় পল্লী চিকিৎসককে আটকে রেখে নির্যাতন

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, মে ১৩, ২০২৪

বিকাশ প্রতারক বানিয়ে কোম্পানীগঞ্জ থানায় পল্লী চিকিৎসককে আটকে রেখে নির্যাতন

ক্রাইম সিলেট ডেস্ক : থানায় আইনী সহযোগিতা চাইতে গিয়ে কোম্পানীগঞ্জে এক পল্লী চিকিৎসক হয়রানির শিকার হয়েছেন। এ ব্যাপারে চিকিৎসক এমরান আলী সিলেটের পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন। চিকিৎসক এমরান আলী কোম্পানীগঞ্জ উপজেলার ৩নং তেলীখাল ইউনিয়নের দলইরগাও মাঝপাড়া গ্রামের মো. মঈন উদ্দিনের ছেল।

ভুক্তভোগী চিকিৎসক অভিযোগ পত্রে উল্লেখ করেন, গত ২১ মার্চ তার একটি অভিযোগের বিষয়ে কোম্পানীগঞ্জ থানায় যান। ফুফুর মামলার বিষয়ে কথা বলায় এএসআই জালাল উদ্দিন তার সাথে অশালীন ব্যবহার করেন।

থানার ওসি এবং ওসি তদন্তসহ অন্যান্য পুলিশ মিলে তাকে থানায় আটকে নির্যাতন করেন। এক পর্যায়ে পুলিশ জনৈক ফখরু মিয়ার সহযোগিতায় তাকে বিকাশ প্রতারক বানিয়ে টাকা আদায় করেন। পুলিশের নির্যাতনের কারণে শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগছেন ওই পল্লী চিকিৎসক।

তিনি আরো অভিযোগ করেন, বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে পুলিশ কর্মকর্তা ও ফখরু মিয়া তাকে ভয়ভীতি দেখাচ্ছেন। বর্তমানে তিনি চরম আতংকে দিন কাটাচ্ছেন বলেও জানান।

পুলিশ সুপারের নিকট অভিযোগ দাখিলের পর পুলিশের দালাল স্থানীয় ইউপি সদস্য ফখরু মিয়া অভিযোগকারী চিকিৎসক এমরান আলীকে মুঠোফনে যোগাযোগ করে প্রাণে হত্যার হুমকি প্রধান করেন। পরে তিনি এসএমপির কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং-২৬১৫/তারিখ- ২৯/০৪-২০২৪ইং।

থানা পুলিশের এহেন কর্মকান্ডে আতঙ্কে রয়েছেন চিকিৎসক এমরান আলী। থানা পুলিশ যেকোন সময় কাতে তোলে নিয়ে যেকোন বিপদে ফেলতে পারেন। তাই তিনি প্রশাসনের উর্দ্ধতনকর্তৃপক্ষের নিকট আশু হস্থক্ষেপ কামনা করেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..