গার্ল গাইডস এসোসিয়েশন সিলেট অঞ্চলের উদ্যোগে ডে কোম্পানী ক্যাম্প

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, মে ১৬, ২০২৪

গার্ল গাইডস এসোসিয়েশন সিলেট অঞ্চলের উদ্যোগে ডে কোম্পানী ক্যাম্প

বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন সিলেট অঞ্চলের আঞ্চলিক কমিশনার বাবলী পুরকায়স্থ বলেছেন, ১৯৭৩ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। গাইড সদস্যরা তাদের জীবনমান উন্নয়নে নিজেকে এক অন্যন্য শক্তি হিসেবে গড়ে তুলছেন। আমি আশা করি দেশের যেকোন দূর্যোগ মোকাবেলায় তারা অগ্রণী ভূমিকা পালন করবে।

বৃহস্পতিবার (১৬ মে) বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন সিলেট অঞ্চলের উদ্যোগে ও আলমপুরস্থ দক্ষিণ সুরমা সরকারি হাইস্কুলের আয়োজনে দিনব্যাপী ডে কোম্পানী ক্যাম্প ২৪ উপলক্ষে দক্ষিণ সুরমা সরকারি হাইস্কুলের গাইড শিক্ষার্থীদের দীক্ষাদান, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

দক্ষিণ সুরমা সরকারি হাইস্কুলের প্রধান শিক্ষক বেগম নুছরত হক এর সভাপতিত্বে ও ওয়ারেন্ট গাইডার পূর্ণিমা দাশ তালুকদার এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন সিলেট অঞ্চলের আঞ্চলিক সেক্রেটারী ও জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা জাফরীন রোজী।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আঞ্চলিক ট্রেইনার শিরিন গুলশান আরা, সিনিয়র শিক্ষক সুচরিতা দাস, সিনিয়র শিক্ষক ফেরদৌসী খানম চৌধুরী, শ্রাবনী দাশ সুইট, গাইড রেঞ্জার ফাতেমা তুজ জাহান রূপকথা প্রমুখ। বিজ্ঞপ্তি

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..