আইডিয়ার উদ্দোগে গুলনী চা-বাগানে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, মে ১৭, ২০২৪

আইডিয়ার উদ্দোগে গুলনী চা-বাগানে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

আইডিয়া এর এন হেসিং চাইল্ড এডুকেশন ইন টি গার্ডেন প্রকল্পের আওতায় বুধবার (১৫ মে) গুলনী চা বাগানের বাগান বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১১৫ জন ছাত্র-ছাত্রীদের হাতে শিক্ষা উপকরণ বিতরন করা হয়।
উক্ত বিতরণ অনুষ্টানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলার হিপজেলা শিক্ষা অফিসার প্রতুল চন্দ্র সরকার।
লনী চা বাগানের বাগান বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল গোয়ালা এর সঞ্চালনায়- বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গুলনী চা-বাগানের বাগান পঞ্চায়েত বাবু মৃত্যেঞ্জন কুর্ম। স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি কর্ণ সাঁওতাল এর সভাপতিত্বে প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্যে নিয়ে আলোচনা করেন প্রকল্প সমন্বয়কারী সুদীপ্ত চৌধুরী।
উল্লেখ্য যে, প্রকল্পটি শিক্ষকদের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে পাঠক্রম উপকরণ সঠিক অনুশীলনে সহায়তা করে একটি অন্তর ভূক্তি- মূলক, আন্তক্রিয়াশীল এবং সহায়ক শিক্ষার পরিবেশ গড়ে তোলে শিক্ষার্থীদের জন্য প্রাথমিক শিক্ষার সামগ্রিক-মান উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছে। প্রকল্পটি, গুলনী, পুরজান, পালা গুল, দৃয়গাং তারাপুর- ও হিলিয়াছড়া সহ মোট ৬টি বাগানে কাজ বাস্তবায়ন করছে। উক্ত প্রকল্পটি আর্থিক সহযোগিতা করছে চাইল্ড এইড নেটওর্যাক, জার্মানী। এছাড়া ও উপস্তিত ছিলেন প্রজেক্ট অফিসার মোঃ মঈন উদ্দীন ও সহকারী শিক্ষক নিরেন সাঁওতাল। বিজ্ঞপ্তি

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

………………………..