নগরীতে গোয়েন্দা পুলিশের জালে ১৪ জুয়াড়ি

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, মে ১৭, ২০২৪

নগরীতে গোয়েন্দা পুলিশের জালে ১৪ জুয়াড়ি

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীতে মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ১৪ জুয়াড়িকে আটক করা হয়েছে। শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে তালতলা নন্দিতা সিনামা হলের সামনে থেকে তাদেরকে আটক করে ডিবি পুলিশ। এসএমপির এডিসি শাহরিয়ার আল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন শাহিন আহমেদ (৩২), জিল্লুর রহমান (৩৮), তামিম আহমেদ (৩৪), সাজু আহমেদ (৩৫), কামরুল ইসলাম (৩৭), দুলাল মিয়া (৩৪), আলাউদ্দিন (৪০), রুবেল হোসেন (২৬) ও বদরুল ইসলাম (৬০)।

এদিকে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর কালিঘাট পেঁয়াজপট্টি এলাকার খুরশিদ আলম মোল্লার চা’র দোকানের ভেতরের জুয়ার বোর্ড থেকে ৫জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন নগরীর মেজরটিলা ইসলামপুর এলাকার মৃত আবু মিয়ার ছেলে মো. বাবুল মিয়া, শেখঘাট লামাপাড়ার মাহমুদ মিয়ার বাসার শফিক মিয়ার ছেলে আব্দুল আহাদ (৪৫), জকিগঞ্জের সাইদ্যাবাদের মৃত তজন আলীর ছেলে হোসেন আহমদ (৩৫), ব্রাম্মনবাড়িয়ার নবীনগর থানার শাহপুর গ্রামের খুরশেদ আলমের ছেলে বশির (২৩) ও তার ভাই মো. জালাল (১৯)।

তাদের বিরুদ্ধে শুক্রবার কোতোয়ালি থানায় মামলা দায়ের করে আদালতে সপোর্দ করা হয়েছে বলে জানিয়েছে সিলেট মহানগর পুলিশের গণামধ্যম শাখা।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..