চতুলবাসীর ভালোবাসার প্রতিদান দিতে চাই চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, মে ১৯, ২০২৪

চতুলবাসীর ভালোবাসার প্রতিদান দিতে চাই চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান

কানাইঘাট প্রতিনিধি :: আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা কানাইঘাট উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান প্রয়াত এম.এ রকিবের সুযোগ্য সন্তান এ কে এম শামসুজ্জামান বাহার পুরোদমে নির্বাচনী প্রচার-প্রচারণা, মতবিনিময়, সভা-সমাবেশ চালিয়ে যাচ্ছেন।
গত শনিবার দিন ব্যাপী চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য শামসুজ্জামান বাহার উপজেলার ৫নং বড়চতুল ইউনিয়নের একাধিক নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। প্রথমে তিনি লখাইরগ্রাম, পরে বড়চতুল গ্রামের জামে মসজিদ মিলনায়তনে এলাকাবাসীর উদ্যোগে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।
এরপর চতুলের হারাতৈল মহিলা মাদ্রাসা মাঠে এলাকার ১৪ মৌজার সর্বস্তরের লোকজনদের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভা পরবর্তী চতুল বাজারে নির্বাচনী কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠান সহ এসব মতবিনিময়কালে চেয়ারম্যান প্রার্থী একেএম শামসুজ্জামান বাহার বলেন, চতুল ইউনিয়নবাসী দলমতের উর্ধ্বে উঠে সর্বস্তরের মানুষ আমাকে যে অকুন্ঠ সমর্থন জানিয়েছেন তা আমি এই এলাকার মানুষের উন্নয়নের মাধ্যমে প্রতিদান দিতে চাই। সবাই আমার প্রয়াত পিতা কানাইঘাট উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান এম.এ রকিব চতুলবাসীর জন্য যে উন্নয়ন করেছিলেন বিধায় সবাই আজ আমার পিতার ভালো কাজের জন্য আমাকে সমর্থন করছেন। পিতার মতো কানাইঘাটবাসীর সেবা করার জন্য সকল মত ও পথের মানুষের সমর্থন নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছি। আপনারা সবাই আমাকে সহযোগিতা এবং ৫ জুনে অনুষ্ঠিত নির্বাচনে ভোট দিয়ে বিজয়ী করলে সব-সময় আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়ন সহ মানুষের কল্যাণে কাজ করে যাব।
তিনি আরো বলেন, উপজেলার যেখানে যাচ্ছি মানুষ আমাকে সমর্থন করছেন আমার পিতার সকল ভালো কাজের জন্য। আমিও আপনাদের পাশে থেকে সব-সময় ভালো কাজ করতে চাই। দলমতের উর্ধ্বে উঠে এসব মতবিনিময় সভায় চতুলবাসীর সমর্থন ও সহযোগিতা কামনা করেন তিনি। প্রতিটি মতবিনিময় সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, আলেম-উলামা, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, যুবক-তরুণ সমাজ কানাইঘাটকে একটি উন্নত সমৃদ্ধ উপজেলায় পরিণত করতে চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান বাহারের প্রতি তাদের পূর্ণ সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন।
এছাড়া চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান বাহার গতকাল রবিবার উপজেলার ৪নং সাতবাঁক ইউনিয়নের জুলাই কওমি মাদ্রাসা, চরিপাড়া মহিউস সুন্নাহ মাদ্রাসায় এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। পরে স্থানীয় ভবানীগঞ্জ বাজারে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন তিনি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..