গোয়াইনঘাটে রাত পোহালেই ভোট, কে হাসছেন শেষ হাসি

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, মে ২০, ২০২৪

গোয়াইনঘাটে রাত পোহালেই ভোট, কে হাসছেন শেষ হাসি

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে প্রার্থীদের গণসংযোগ প্রচারনায় শেষ। রাত পোহালেই ভোট উৎসব। কে হাসছেন শেষ হাসি। এ নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে, ওয়ার্ডে, গ্রামে, বাজারে মানুষের মুখে চলছে নির্বাচনী আলোচনা।
গত কনদিন প্রার্থীদের প্রচারনায় মুখরিত ছিলো গোটা উপজেলা। ভোট নিয়ে মানুষের আগ্রহের চেয়ে পদপ্রার্থীদের প্রচারনা আর মাইকিংই ছিলো বেশি। উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। প্রার্থীদের ব্যানার-ফেস্টুনে সয়লাব হয়েছিলো এলাকা।
চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা গণসংযোগ, উঠান বৈঠক, মাইকিং আর বাড়িতে বাড়িতে কুশল বিনিময়ের মধ্যদিয়ে শেষ করছেন নির্বাচনী প্রচারনা।
গোয়াইনঘাট উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্ধন্দিতা করছেন।
সরজমিন ঘুরে এ বিষয়ে কথা হয় ভোটারদের সাথে। আসন্ন গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে জনমত জরিপে এগিয়ে রয়েছেন চেয়ারম্যান শাহ আলম স্বপন। তিনি ঘোড়া প্রতিকে নির্বাচন করছেন। তবে বর্তমান গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ তিনিও শতভাগ বিজয়ের আশাবাদী। তিনি মোটরসাইকেল প্রতিকে নির্বাচন করছেন।
তবে নির্বাচনী প্রচার প্রচারনায় মোটরসাইকেল থেকে ঘোড়া প্রতিকের নাম ডাক বেশি। মিছিল মিটিং পথসভায় স্বপন ও তার ঘোড়া প্রতিকের পক্ষে মানুষের ব্যাপক উপস্থিতি ছিলো। আসন্ন নির্বাচন ঘিরে আওয়ামী লীগের অনেকে প্রকাশ্যে ফারুকের মোটরসাইকেলের জন্য কাজ করেছেন। বহিস্কার হতে পারেন এমন শংকায় প্রকাশ্যে মাঠে না থাকলেও বিএনপির সিংহভাগ নেতাকর্মীরা আড়ালে থেকে শাহ আলম স্বপনের ঘোড়ার পক্ষে ভোট চেয়ে প্রচারনা করছিলেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন তিনজন। এরমধ্যে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা রহিম কলি জনমত জরিপে এগিয়ে রয়েছেন। বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম ও নতুন মুখ মরিয়মও শতভাগ আশাবাদী তারা বিজয়ী হবেন।
এছাড়া পুরুষদের মধ্যে তিনজন নির্বাচনে অংশ নিয়েছেন। এরমধ্যে নতুন মুখ সাংবাদিক ইসলাম আলীর বর্তমান মাঠ ভালো থাকলেও শেষ পর্যন্ত চশমা প্রতিকের প্রার্থী গোলাম আম্বিয়া কয়েসই বিজয়ী হবেন। এমটাই ধারণা জনসাধারণের। তবে শ্রমিক নেতা কুতুব উদ্দিনও নিজের অবস্তান থেকে শতভাগ আশাবাদী তিনি বিজয়ী হবেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..