ছাতকে চাঁদা না দেয়ায় দোকান ঘরে দিনদুপুরে তালা

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, মে ২৪, ২০২৪

ছাতকে চাঁদা না দেয়ায় দোকান ঘরে দিনদুপুরে তালা

ছাতক প্রতিনিধি :: ছাতকে চাঁদা না দেয়ায় দিনদুপুরে মাদ্রাসা মাকেটে একটি দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে সন্ত্রাসীরা। এঘটনায় থানায় অভিযোগ করে ৪দিন অতিবাহিত হচ্ছে। এখনো ও কোন সুরাহা পাচ্ছেন না ব্যবসায়ি। দোকান ঘর বন্ধ রাখায় কারনে লাখ লাখ কাচা মালামাল প্রচন্ড গরমে নষ্ট হচ্ছে।

এ নিয়ে ব্যবসায়ি বাবুল থানা ও পুলিশ সুপার বরাবরে পৃথক দুটি অভিযোগ দায়ের করেছে। এ চাদাবাজির ঘটনায় জেলাজুড়েই ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনা নিয়ে এলাকায় মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।

গত ২২ মে মঙ্গলবার দিন দুপুুরে মাদ্রাসা ম্যানেজিং কমিটির নাম ব্যবহার স্থানীয় আরিফ রহমান জমির ও নজরুল সহ ৪-৫ জন সন্ত্রাসীরা দোলার বাজারে জননী ভেরাইটিজ ষ্টোরের মালিক ফখরুল ইসলাম বাবুল কাছে পাচ লাখ টাকার চাদার দাবি করে। তাদের দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা গত মঙ্গলবার দুপুরে প্রকাশ্যে ওই দোকান ঘরে তালা ঝুলিয়ে দেয়। এ ঘটনার পর থানায় অভিযোগ ও গত বৃহস্পতিবার বিকালে জমির ও নজরুলসহ ৪জনের বিরুদ্ধে সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার বরাররে লিখিত অভিযোগ দায়ের করেছেন ব্যবসায়ি বাবুল।

জানা যায়, উপজেলার দোলারবাজার ইসলামীয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি কতৃক দোকান ঘর ৫ বছরের জন্য কল্যান পুর গ্রামের আইয়ুবুল ইসলামের ছেলে ফখরুল ইসলাম বাবুল দোকান ঘরটি ভাড়া নিয়ে জননী ষ্টোর নামে ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলে।

এব্যাপারে ফখরুল ইসলাম বাবুল এ প্রতিনিধিকে জানান, স্থানীয় জমির,নজরুলসহ ৩-৪ জন সন্ত্রাসী তার কাছে চাঁদা চেয়ে না পেয়ে তার দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে। এঘটনায় একাধিক বৈঠক অনুষ্টিত হলেও কোন সুুরাহা হয়নি।

শুত্রুবার সকালে পযন্ত এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই দোকানে তালা ঝুলছিল। এব্যাপারে জাহিদপুর ফাড়ি ইনচাজ পলাশ চন্দ্র দাশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,অভিযোগটি তদন্তপুবক আইনানুগত ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..