ছাতকে বিপাকে তৃণমূল কর্মীরা, ৪ গ্রুপে বিভক্ত আ.লীগ

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, মে ২৪, ২০২৪

ছাতকে বিপাকে তৃণমূল কর্মীরা, ৪ গ্রুপে বিভক্ত আ.লীগ

ছাতক প্রতিনিধি :: তৃতীয় ধাপে ২৯ মে ছাতক উপজেলার ১৩টি ইউনিয়ন একটি পৌর সভায় নিয়ে উপজেলা পরিষদ গঠিত হয়েছে।এনির্বাচনে চেয়ারম্যান পদ নিয়ে ৫ ভাগে বিভক্ত হয়ে পড়েছেন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের নেতাকমীরা। তৃণমূলের নেতাকর্মীরা তাদের পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করবেন। এ নিয়ে চরম বিপাকে রয়েছেন তৃণমূলের কর্মীরা ভোটারদের প্রিয় হচ্ছেন আনারস।

জানা গেছে, আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন আব্দুল হক কলেজের সাবেক ভিপি প্রবাসী আওলাদ আলী রেজা। তার পক্ষে সভা-সমাবেশ করছেন জেলা আওয়ামী লীগের নেতা পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুস শহীদ মুহিত, উপজেলা আওয়ামীলীগ নেতা গৌছ মিয়া.সামছুর রহমান খান,যুবলীগ নেতা সায়াদুর রহমান সায়াদসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বেশ কিছু নেতাকর্মী। ঘোড়া প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন আবু সাদাত মোঃ লাহিন মিয়া, যুগ্ম আহ্বায়ক, উপজেলা আওয়ামীলীগ, সম্মেলন প্রস্তুতি কমিটি।

তার পক্ষে মাঠে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের ফজলুর রহমান, আহ্বায়ক, উপজেলা আওয়ামীলীগ, সম্মেলন প্রস্তুতি কমিটি,পৌর আওয়ামীলীগ আহ্বায়ক পৌর সভার সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, উপজেলা ছাত্রলীগের নেতা রিপনসহ আওয়ামী লীগ ও যুবলীগের বেশ কিছু নেতাকমীরা। কাপ পিরিস প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা প্রবাসী রফিকুল ইসলাম কিরন। তার পক্ষে প্রচারে অংশ নিয়েছেন উপজেলা আওয়ামী লীগের নেতা সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ,আব্দুল ওদুদ,আবু-বক্কর,আব্দুল হক,নুরুলহকসহ বেশ কিছু নেতাকমীরা। মোটর সাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন প্রবাসী আওয়ামীলীগ নেতা মাহমুদ আলী, তার পক্ষে উপজেলা শ্রমিক লীগের ও সেচ্ছাসেবক আবুল কাসেমসহ একাধিক নেতাকমীরা।

উপজেলা আওয়ামী লীগের নেতা গৌছ মিয়া বলেন, এটা কোনো আওয়ামী লীগের নির্বাচন নয়। যার যাকে ভালো লাগে তার সঙ্গে কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগ একক কোন প্রাথীর নাম স্থানীয় এমপি সর্মথন করার এখতিয়ার নেই। এর মধ্যে উপজেলা নিবাচন জমে উঠেছে চাচা-ভাতিজার ভোটের লড়াই হবে। ছাতকে উপজেলা পরিষদের উপজেলার-নির্বাচনকে সামনে রেখে নিবাচনী হাওয়া লেগেছে আওলাদ আলী রেজার আনারস প্রতীকে পালে, অন্যদিকে হাট বাজার গরম করে রেখেছে রফিকুল ইসলাম কিরনের কাপ-পিরিচ নিয়ে।

আওয়ামী লীগ নেতা আওলাদ আলী রেজার আনারস প্রতীকের পক্ষে গন-জোয়ার উঠেছে বলে উপজেলা যুবলীগ নেতা সায়েদ মিয়া দাবি করেছেন। নির্বাচনকে সামনে রেখে ছাতক উপজেলাবাসী ও সচেতন মহলের একটাই প্রত্যাশা সৎ, যোগ্য ও কর্মট প্রার্থী নির্বাচিত হলে উন্নয়নের বাধভাঙ্গা জোয়ারে ভাসবে দেশ, সমৃদ্ধ হবে উপজেলা। ভোটার সংখ্যা পুরুষ এক লাখ ৬০হাজার ৪৪জন,এবং মহিলা একলাখ ৫১হাজার ৯শত ৩জন মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১১হাজার ৯শত৫৭ জন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..