জৈন্তাপুরে মদের বড় চালানসহ নারী আটক

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, মে ২৫, ২০২৪

জৈন্তাপুরে মদের বড় চালানসহ নারী আটক

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের জৈন্তাপুরে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় মদের বড় একটি চালান জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) রাত ১১টায় দিকে বিরাইমারা জামে মসজিদের বিপরীতে সিলেট তামাবিল জাফলং মহাসড়ক সংলগ্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। এসব ভারতীয় অবধৈ ৫শ ১০ বোতল ফেনসিডিলের চালানসহ এক নারীকে আটক করেছে পুলিশ।

সূত্র জানায়, এক গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার উপ-পরিদর্শক শাহিদ মিয়ার নেতৃত্বে, উপ পরিদর্শক মুহিবর রহমান, সহকারী উপ-পরিদর্শক দীপক চন্দ্র সূত্রধর সহ সঙ্গীয় পুলিশ ফোর্স এই অভিযান পরিচালনা করেন।

অভিযান কালে দুটি বস্তা ভর্তি ভারতীয় মাদক উদ্ধার করা হয়। এ সময় ফেনসিডিল পাচার কাজে জড়িত এক নারীকে (৩৮) আটক করা হয়েছে। অভিযানে ঐ নারীর সহযোগী তার ভাই পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটক করা ফেনসিডিলের আনুমানিক বাজার মূল্য অন্তত ৬ লক্ষ ১২ হাজার টাকা।

আটককৃত নারী জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের কেন্দ্রী হাওর গ্রামের।

বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানা পুলিশের তদন্ত কর্মকর্তা মোহাম্মদ আল-আমিন বলেন, এই ঘটনায় পুলিশ বাদী হয়ে দু’জন নামীয় ও দুইজন অজ্ঞাতসহ চারজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত নারীকে শুক্রবার সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..