সিলেটে স্ত্রীকে লন্ডন নেওয়ার প্রলোভনে গরীব শশুরের টাকা আত্মসাত

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, মে ২৭, ২০২৪

সিলেটে স্ত্রীকে লন্ডন নেওয়ার প্রলোভনে গরীব শশুরের টাকা আত্মসাত

নিজস্ব সংবাদদাতা, গোয়াইনঘাট :: সিলেটের গোয়াইনঘাটে স্ত্রী’*কে লন্ডন নেওয়ার প্রলোবন দেখিয়ে গরীব পিতার ৫লাখ টাকা হাতিয়ে নিয়েছে এক লম্পট স্বামী ঘটনাটি ঘটেছে গোয়াইনঘাট উপজেলার ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের পূর্ব দিঘীরপার গ্রামে।

জানা গেছে গোয়াইনঘাট উপজেলার ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের পূর্ব দিঘীরপার গ্রামের দিনমজুর আজিজুর রহমানের কন্যা নাসিমা আক্তারকে গত ২০২৩ সালের ৮ সেপ্টেম্বর সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কায়স্থপাড়া (পূর্ব বলদী) গ্রামের সাইফুল্লাহ মিয়ার পুত নজরুল মুসলিম শরিয়াহ মোতাবেক বিয়ে করেন।

বিয়ের পরে শ্বশুর বাড়িতে ৪/৫মাস সংসার করেন তারা। নজরুলের বাড়িতে কখনও নাসািমাকে নেয়নি। বিয়ের পরে লম্পট নজরুল শ্বশুর বাড়ির লোকে বলে তার লন্ডনের ভিসা হয়ে গেছে। তাই তার স্ত্রীকে সাদা নিয়ে লন্ডন যাবে। নববধূবেশী নাসিমাকে আইএলটিএস করতে হবে। আইএলটিস সম্পন্ন করে ভিসা প্রসেসিং এর জন্য প্রাথমিক ৫লাখ টাকা হাতিয়ে নেয় নজরুল। এর পরে আবারো আরও ৫লাখ টাকা দাবি করে নজরুল।

এক পর্যায় ভিসার কাগজ পত্র নাসিমা দেখতে চাইলে তখন থেকে নজরুল পলাতক হয়ে যায়। এক পর্যায় নাসিমা অন্তঃসত্ত্বা হয়েয়ায়। প্রতারক নজরুল তার স্ত্রীকে বলে আরও ৫লাখ টাকা দিলে সংসার করবে নতুবা তালাক দিবে।

এঘটনায় নাসিমা বাদী হয়ে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১০নং আমলী আদালত একটি মামলা দায়ের করেন। প্রতারক নজরুলের মোবাইল ফোনে কথা হলে তিনি টাকা নেওয়ার কথা অস্বীকার করে বলেন আমি ডির্ভোস লেটার পাটিয়েছি। ভুক্তভোগী নাসিমা জানান আমি ৮মাসের অন্তঃসত্ত্বা, আমাকে লন্ডন নেওয়ার কথা বলে আমার গরীব পিতার কাছ থেকে ৫লাখ টাকা আমার স্বামী নিয়েছেন। আমি এই প্রতারকের বিচার চাই।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..