শুকনো খাবার নিয়ে বন্যার্তদের পাশে আব্দুল হাকিম চৌধুরী

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, মে ৩০, ২০২৪

শুকনো খাবার নিয়ে বন্যার্তদের পাশে আব্দুল হাকিম চৌধুরী

গোয়াইনঘাট প্রতিনিধি :: ভয়াবহ বন্যায় সিলেটের উত্তরাঞ্চলখ্যাত গোয়াইনঘাট, জৈন্তাপুর, কোম্পানীগঞ্জ, কানাইনঘাট উপজেলার মানুষ চরম দুর্বিষহ জীবন যাপন করছেন।

এমন কঠিন সময়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বানভাসী মানুষের পাশে দাঁড়িয়েছেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বার বার নির্বাচিত সাবেক গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী।

তিনি বন্যার শুরু থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে বানভাসী অসহায় মানুষের পাশে রয়েছেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দিনভর গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাও, তোয়াকুল, লেংগুড়া ইউনিয়নের নিম্নাঞ্চল এলাকার বানভাসী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল আবেদীন ও দপ্তর সম্পাদক মোঃ খায়রুল আমিনসহ স্থানীয় বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। খাদ্যসামগ্রী বিতরণকালে আব্দুল হাকিম চৌধুরী বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যার মুখোমুখি গোয়াইনঘাটসহ পাশর্^বর্তী সবকটি উপজেলার মানুষ। এই কঠিন সময়ে দলমত নির্বিশেষে সাধ্য অনুযায়ী সবাইকে বানভাসী মানুষের পাশে দাঁড়াতে হবে। বিএনপি গণমানুষের দল। তাই যে কোন দুর্যোগে মানুষের পাশে থাকে। আমাদের নেতা তারেক রহমানের নির্দেশনায় আমরা বানভাসী মানুষের পাশে রয়েছি এবং ভবিষ্যতেও থাকবো।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..