সিলেটে গরু’র ট্রাক ছিনতাইয়ের সময় ছাত্রলীগ নেতাসহ আটক ৩

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২৪

সিলেটে গরু’র ট্রাক ছিনতাইয়ের সময় ছাত্রলীগ নেতাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক : সিলেটে চিনি কাণ্ডের পর কিনে আনা গরু ছিনতাইকালে এক ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত ১০টার দিকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের কাছ থেকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেন।

তার নাম তোফাজ্জল হোসেন (২১)। তিনি তারাপুর চা বাগানের ও পীরমহল্লা এলাকার বাসিন্দা সেলিম মিয়ার ছেলে ও পশ্চিম পীর মহল্লার ছত্তার মিয়ার ছেলে নূর ইসলাম (২৪) ও একই এলাকার আহমদুর রহমান খোকনের ছেলে মো: উমর ফারুক সফি। এরমধ্যে তোফাজ্জল ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

জানা যায়, কোম্পানীগঞ্জ টুকরবাজার থেকে ৩ টি গরু নিয়ে সিলেট মেট্রো-ন-১১-১৬৮৬ নম্বরের একটি পিকআপ এয়ারপোর্ট থানার বাইপাস এলাকায় আসামাত্র ৪টি মোটরসাইকেল পিকআপের পিছু নেয়। এ সময় ৮জন ছিনতাইকারী ড্রাইভারকে হুমকি দিয়ে গাড়ি থামানোর চেষ্টা করে। ড্রাইভার কৌশলে দ্রæতগতিতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের পাশে নিয়ে আসলে পরিবহন শ্রমিকরা ১জনকে আটক করে। এ সময় বাকিরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন আটক করে। পরে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকালে ব্যবহৃত চাকু উদ্ধার করে এবং উমর ফারুক সফিকে গ্রেফতার করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, ৪টি মোটরসাইকেল দিয়ে ছিনতাইকারীরা এসেছিল। থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2024
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

সর্বশেষ খবর

………………………..