সিলেটে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ ৫জন নিহত

প্রকাশিত: ২:০৫ পূর্বাহ্ণ, জুলাই ২, ২০২৪

সিলেটে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ ৫জন নিহত
নিজস্ব প্রতিবেদক :: সিলেটে একই দিনে পৃথক সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী ও শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। এরমধ্যে সিলেটে ৩ জন ও শ্রীমঙ্গলে ২ জন নিহত হন।
সোমবার (১ জুলাই) সন্ধ্যার দিকে সিলেট ওসমানী বিমানবন্দর সংলগ্ন ধোপাগুল এলাকায় দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।
নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার বড়ধামাই গ্রামের আবদুল মালেকের ছেলে আবদুস সবুর মিয়া (২৭) ও তার স্ত্রী রাহেনা আক্তার (২২)।
এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের সবাই প্রাইভেট কার যাত্রী ছিলেন।
সিলেট এয়ারপোর্ট থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া জানান, সিলেটগামী একটি প্রাইভেটকারকে ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আর আহতদের উদ্ধার করে একই হাসপাতালে ভর্তি করেছে।
এদিকে দক্ষিণ সুরমায় বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষে ১জন নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমার সাতমাইল এলাকায় এ ঘটনা ঘটে।
তবে তাৎক্ষনিকভাবে নিহত ব্যক্তির নাম জানা যায় নি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গ্রীণ লাইন সার্ভিসের একটি বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমার সাতমাইল এলাকায় আসামাত্র সিলেটগামী সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এতে সিএনজি অটোরিকশার এক যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা বিস্তারিত জানালে পুরো তথ্য দিতে পারবো।
অন্যদিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রাক চাপায় সাদিয়া (৮) নামের এক শিশু ও তার খালা পেয়ারা বেগম (৪৫) নিহত হয়েছেন৷
সোমবার (১ জুলাই) রাত ৮ ঘটিকার  দিকে ভূনবীর ইউনিয়নের পাত্রীকুল এলাকায় এই ঘটনাটি ঘটে ৷ নিহতদের বাড়ি ভূনবীর ইউনিয়নের আলীশারকুল গ্রামে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাত আটটার দিকে সাদিয়া ও তার খালা সড়ক পার হওয়ার সময় প্রথমে একটি অবৈধ বালুভর্তি ট্রাক তাদেরকে ধাক্কা দেয়৷ পরবর্তীতে আরেকটি বালুভর্তি ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলে পেয়ারা বেগম ও হাসপাতালে নেওয়ার পথে সাদিয়া  মারা যায়৷
এদিকে এই ঘটনার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী ভূনবীর-শমসেরগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন৷ অবৈধ বালুর গাড়ী সড়কে চলাচল বন্ধ করার দাবী জানান তারা৷
শ্রীমঙ্গল থানা পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশ উদ্বার করেছি। ট্রাক জব্দ করা হয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..